আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Office of the Chief Controller of Imports and Exports Recruitment Circular 2024

Mohammad Rashed
0

আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-CCIE Job Circular 2024

 

আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Office of the Chief Controller of Imports and Exports Recruitment Circular 2024

চাকরির বর্ণনা : আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (CCIE Job Circular 2024) প্রকাশিত হয়েছে। সিসিআইই নিয়োগটি তাদের www.ccie.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করেছে ১৭ মে ২০২৪ তারিখে। প্রতিষ্ঠানটিতে ০৬ টি পদে মােট ৭৪ জন লােক নিয়ােগ দেওয়া হবে। সিসিআইই জব সার্কুলার ২০২৪ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পাবেন, আবেদন শুরু হবে ২০ মে ২০২৪ তারিখ হতে।


এই পােস্টের মাধ্যমে আমরা আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে। তাহলে চলুন Office of the chief controller of Imports and Exports Job Circular 2024-এর আলােকে বিস্তারিত জেনে আসি।


আপনি কি আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর (সিসিআইই) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি সিসিআইই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন : minibd.com



এক নজরে সিসিআইই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
প্রতিষ্ঠানের নাম:
আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর
নিয়োগ প্রকাশের তারিখ:  ১৭ মে ২০২৪
 পদের সংখ্যা:  ৭৪ জন
 বয়সসীমা:   ৩০/০৪/২০২৪ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর
 শিক্ষাগত যোগ্যতা:  ৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
 চাকরির ধরন:  সরকারি
 অফিসিয়াল ওয়েব সাইট:  www.ccie.gov.bd
 আবেদনের শুরু তারিখ:  ২০ মে ২০২৪
 আবেদনের শেষ তারিখ:  ১০ জুন ২০২৪
 আবেদনের মাধ্যম:  অনলাইনে
 আবেদনের ঠিকানা:  http://ccie.teletalk.com.bd

আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর একটি সরকারি দপ্তর যা আমদানি ও রপ্তানি বিষয়ে তদারকি করে। দপ্তরটি রাজধানী  ঢাকায় অবস্থিত। এই দপ্তর সরকারকে আমদানি ও রপ্তানি বিষয়ে পরামর্শ ও অনুমোদন দেয়। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তরের চাকরিটি অন্যতম। সিসিআইই চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। সিসিআইই বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।


আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর নিয়োগ ২০২৪ সার্কুলার

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে সিসিআইই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি সিসিআইই চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-


পদের নামঃ সাঁটলিপিকার-কাম- কম্পিউটার অপারেটর (পিএ)

পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
অন্যান্য যোগ্যতাঃ সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৮০ শব্দ এবং বাংলায় ৫০ শব্দ ও কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ।
মাসিক বেতনঃ ১২,৫০০- ৩০,২৩০/- টাকা।


পদের নামঃ সাঁটলিপিকার-কাম- কম্পিউটার অপারেটর

দ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
অন্যান্য যোগ্যতাঃ সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৮০ শব্দ এবং বাংলায় ৫০ শব্দ ও কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ।

মাসিক বেতনঃ ১১,৩০০- ২৭,৩০০/- টাকা।


পদের নামঃ সাঁটমুদ্রাক্ষরিক-কাম- কম্পিউটার অপারেটর

পদ সংখ্যাঃ ০৪টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
অন্যান্য যোগ্যতাঃ সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৭০ শব্দ এবং বাংলায় ৪৫ শব্দ ও কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ।
মাসিক বেতনঃ ১১,০০০- ২৬,৫৯০/- টাকা।


পদের নামঃ উচ্চমান সহকারী

পদ সংখ্যাঃ ০৬টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
অন্যান্য যোগ্যতাঃ কম্পিউটার পরিচালনায় দক্ষতা।
মাসিক বেতনঃ ১০,২০০-২৪,৬৮০/- টাকা।


পদের নামঃ অফিস সহকারী-কাম- কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদ সংখ্যাঃ ২১টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড হতে দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ তে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
অন্যান্য যোগ্যতাঃ কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ২০ এবং বাংলায় ২০ শব্দ ।
মাসিক বেতনঃ ৯,৩০০- ২২,৪৯০/- টাকা।


পদের নামঃ অফিস সহায়ক

পদ সংখ্যাঃ ৪১টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড হতে দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ তে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ ।
মাসিক বেতনঃ ২০,০১০-৮,২৫০/- টাকা।


আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সিসিআইই নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

আপনি যদি আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর (সিসিআইই) নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইনে http://ccie.teletalk.com.bd মাধ্যমে আবেদন করুন, আবেদনের লিংক নিচে আবেদন করুন বাটনে দেয়া আছে ওখানে ক্লিক করুন।


আবেদনের শুরু সময় : ২০ মে ২০২৪ তারিখ সকাল ১০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময় : ১০ জুন ২০২৪ তারিখ বিকেল ০৫ টা পর্যন্ত আবেদন করা যাবে।


আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ পিডিএফ ডাউনলোড করতে নিচের দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করুন

(getButton) #text=(Preview) #icon=(demo) #color=(#169c87) (getButton) #text=(Download) #icon=(download) #color=(#1bc517)

Post a Comment

0Comments

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Ok, Go it!